,

বাহুবলে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে চুরি :: ১৫ লাখ টাকার মালামাল লুট

জুবায়ের আহমেদ, বাহুবল : বাহুবলে একটি পরিবারের লোকজনকে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্র্ধষ চুরি সংগঠিত হয়েছে। চোরেরা ঘরে রক্ষিত ১০/১১ বড়ি স্বর্ণালস্কার, নগদ টাকা ও ৩টি মোবাইল ফোন নিয়ে গেছে।
ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের কচুয়াদি গ্রামে। জানা যায়, বাহুবল উপজেলার ৬নং মিরপুর ইউনিয়নের কচুয়াদি গ্রামের দুলাল চন্দ্র শীল ও তার পরিবারের লোকজন পূজা থেকে এসে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে বারান্দার গেইটের তালা ভেঙ্গে ২/৩ জন অস্ত্রধারী লোক ভিতরে প্রবেশ করে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে চোখ ও হাত-পা বেঁধে পেলে।
পরে মূহুর্তের মধ্যেই আরও কয়েকজন অস্ত্রধারী ভিতরে প্রবেশ করে ঘরে রক্ষিত ১৫ বড়ি স্বর্ণালস্কার, নগদ টাকা, ৩টি মোবাইল ফোন ও দামী বিভিন্ন আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়। খবর পেয়ে তাৎক্ষণিক বাহুবল মডেল থানার এস আই ইসমাঈল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ঘটনার বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় ওয়ার্ড মেম্বারসহ শত শত মানুষ দুলাল চন্দ্র শীলের বাড়িতে ভীড় জমান।
এ বিষয়ে জানতে চাইলে মিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শামীম আহমেদ বলেন, বিষয়টি খুবই দুঃখজনক, আমরা এ ঘটনায় মর্মাহত এবং হতবাক হয়েছি। আমার ইউনিয়নের কচুয়াদি গ্রামের দুলাল চন্দ্র শীলের পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদেরকে একটি রুমে আটকে রেখে ১৫ বড়ি স্বর্ণালস্কার নগদ টাকা ও দুটি দামী মোবাইল ফোন ও একটি নরমাল মোবাইল এবং বিভিন্ন আসবাবপত্র নিয়ে গেছে দুর্বৃত্তরা, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি, তাদেরকে শান্তনা দেয়ার মতো ভাষা আমার নেই।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে, জড়িতদের আটকে ব্যবস্থা নেয়া হচ্ছে।


     এই বিভাগের আরো খবর